সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
নাগরপুরে সাত দোকানদার ও ঢাকা ফেরত এক পরিবারকে জরিমানা

নাগরপুরে সাত দোকানদার ও ঢাকা ফেরত এক পরিবারকে জরিমানা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুরঃ টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার নির্ধারিত সময়ের পরেও দোকানপাট খোলা রাখায় সাতজন দোকান মালিককে জরিমানা করা হয়। এছাড়া ঢাকার ডেমড়া ফেরত এক পরিবার হোম কোয়ারেন্টাইন না মানায় আর্থিক জরিমানা করে বাড়ি লকডাউন করা হয়েছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শহীদুল ইসলামের সার্বিক নির্দেশনা অনুযায়ী নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

(১৮ই এপ্রিল) শনিবার নাগরপুর উপজেলার পাকুটিয়া ,সদর বাজার ও তেবাড়িয়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কসমেটিক্স, ইলেকট্রনিক্স ও হার্ডওয়্যারের দোকান খোলা রাখায় ৭ দোকানীকে ৪৫০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

সংবাদের ভিত্তিতে তেবাড়িয়াতে ঢাকা থেকে ফেরত পলিনের বাড়িতে গিয়ে দেখা যায় সে হোম কোয়ারেন্টাইন না মেনে অযথা ঘোরাফেরা করছে। এজন্য তাকে ১ হাজার টাকা জরিমানা ও বাড়ি লকডাউন করে দেওয়া হয়।

পরে তিনি দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে উপজেলার বাজার মনিটরিং করেন। এ সময় নিয়মিত দ্রব্যমূল্য টানিয়ে রাখতে দোকানীদের আহবান জানান।


এসময় তারিন মসরুর জানান, করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলের সার্বিক সহযোগিতায় করোনা সংক্রমন প্রতিরোধে এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840